আ.লীগ নেতা হত্যার আসামি গুলিতে নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯
প্রতীকী ছবি

সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতা নজরুলসহ পাঁচ হত্যা মামলার আসামি কবিরুল ইসলামের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদরের কুচপুকুর বাইপাস সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কবিরুল ইসলাম ওই এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কবিরুল ইসলাম একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি হত্যা মামলা রয়েছে। সম্প্রতি সে কারাগার থেকে জামিনে মুক্তি পায়। বুধবার মধ্যরাতে কুচপুকুর এলাকায় দুইদল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে কবিরুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মার যান। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রসঙ্গত সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম (৫০) গত ২২ জুলাই বেলা ১১ টার দিকে বাজার করতে বাড়ি থেকে মোটর সাইকেলে কদমতলায় আসেন। বাজার শেষে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে স্টোন ব্রিক নামে একটি ইটভাটার কাছে পৌঁছালে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এরপর গুলিবিদ্ধ অবস্থায়ই তিনি দ্রুত এগিয়ে যাবার চেষ্টাকালে হাজামপাড়া এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। এ হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন কবিরুল ইসলাম।

আকরামুল ইসলাম/এমএমজেড/জেআইএম