কাউন্সিলর ‘পাগলা মিজানের’ বিরুদ্ধে মৌলভীবাজারে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ১২ অক্টোবর ২০১৯

র‌্যাবের অভিযানে গ্রেফতার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বিরুদ্ধে মৌলভীবাজারে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

শ্রীমঙ্গল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক জাগো নিউজকে জানান, শনিবার দুপুরে র‌্যাব-৯ এর ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে একটি মামলা করেছেন। হাবিবুর রহমান মিজান বর্তমানে মানি লন্ডারিং আইনের একটি মামলায় ঢাকার মোহাম্মদপুর থানায় আছেন।

এর গতকাল শুক্রবার ভোরে শ্রীমঙ্গলের কলেজ গেট এলাকার একটি বাসা থেকে মিজানকে আটক করা হয়। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে প্রথমে মিজানের অফিসে পরে মোহাম্মদপুরের বাড়িতে তল্লাশি চালানো হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম গতকাল জানিয়েছিলেন, কাউন্সিলর মিজানকে যেহেতু অবৈধ অস্ত্রসহ শ্রীমঙ্গল থেকে আটক করা হয়েছে সেহেতু তার নামে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা হবে। এছাড়াও আয় বহির্ভূত অবৈধ অর্থ উপার্জনের কারণে তার বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা হবে।

রিপন দে/আরএআর/এমএস