যুবলীগ নেতার আড্ডাখানায় ইয়াবা-ফেনসিডিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তারেক রহমানের আড্ডাখানা থেকে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধারের ঘটনায় দল থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার নওগাঁ জেলা যুবলীগের প্যাডে স্বাক্ষরিত জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদদ খান পিটু ও সাধারণ সম্পাদক বিমান কুমার রায় এক নোটিশের মাধ্যমে তাকে বহিষ্কার করেছেন।

একই সঙ্গে কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করা হবে না তা জানতে চেয়ে আগামী ১৫ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

গত বুধবার (১৬ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালিসফা গ্রামের পুকুর পাড়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তারেক রহমানের আড্ডাখানায় অভিযান চালানো হয়।

অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম হাবিবুল হাসান। এ সময় থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান চলাকালে ওই আড্ডাখানায় কেউ না থাকায় তালাবদ্ধ ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনার পর থেকেই তারেক রহমান পলাতক রয়েছেন। তিনি কালিসফা গ্রামের মোবারক হোসেন মাস্টারের ছেলে।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়। বুধবার রাতে মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে তারেক রহমানের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

আব্বাস আলী/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]