কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ১২:২৪ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

কুষ্টিয়ায় নিজ ঘরে মা ও ছেলেকে শ্বাসরোধে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা। রোববার (১৭ নভেম্বর) দিবাগত রাতে দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামে এই ঘটনা ঘটেছে। আজ (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর থানার পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন (৪৯) ও তার ছেলে রাজকে (৯) রোববার দিবাগত রাতে নিজ নিজ কক্ষে কে বা করা শ্বাসরোধ করে হত্যা শেষে ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা তাদের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখে থানায় জানায়। খবর পেয়ে দৌলতপুর থানার পুলিশ নিহত মা ও ছেলের মরদেহ উদ্ধার করে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান জানান, তারা ঘটনাস্থলে রয়েছেন। দুই কক্ষে মা ও ছেলে মরদেহ পড়ে রয়েছে। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না, পরে জানানো যাবে। নিহত ছানোয়ারা খাতুন পার্শ্ববর্তী জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

আল মামুন সাগর/এমএমজেড/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]