প্রতিবাদ করায় কলেজছাত্রের হাতের রগ কেটে দিল সন্ত্রাসীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

নাটোরে অনৈতিক কাজের প্রতিবাদ করায় অনিক কুমার নামে এক কলেজছাত্রের হাতের আঙ্গুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। তিনি নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রির ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গতকাল বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতের বড় ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিল। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পাশ্ববর্তী মীরপাড়ার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে মারপিট করে। এসময় বখাটেরা হাসুয়া দিয়ে অনিকের বাম হাতে কোপ মারে। এতে অনিকের তিনটি আঙ্গুলের রগ কেটে যায়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এসময় অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙ্গুলের রগ বিচ্ছিন্ন হয়েছিল। অপারেশন করে আঙ্গুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।

নাটোর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় আহতের ভাই দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

রেজাউল করিম রেজা/এমএএস/পিআর