বৃদ্ধার বয়স্ক ভাতার টাকা ছিনতাই, পাশে দাঁড়ালেন এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বয়স্ক ভাতার টাকা খোওয়ানো বৃদ্ধা মমিরন বেগমকে পুলিশ সুপার মোহাম্মদ মুহিবুল ইসলাম খানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির পুলিশ সুপারের পক্ষে বৃদ্ধার হাতে নগদ পাঁচ হাজার টাকা ও দুটি কম্বল তুলে দেন। পুলিশের আর্থিক সহযোগিতা পেয়ে বৃদ্ধা মমিরন বেগম বেশ আনন্দিত। তিনি বলেন, আর যেন কেউ এরকম ঘটনার শিকার না হয়।

প্রসঙ্গত, বুধবার দুপুরে ভুরুঙ্গামারী উপজেলা চত্ত্বরের সমাজসেবা অফিস থেকে তিন মাসের বয়স্ক ভাতার ১৫শ টাকা তুলেন তিনি। টাকা তোলার পর উপজেলা পরিষদ চত্ত্বরে এলে একজন যুবক টাকা গুনে দেয়ার কথা বলে পালিয়ে যায়।

বিষয়টি সংবাদকর্মীদের নজরে আসার পর বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হয়। এতে নড়েচড়ে বসে প্রশাসন। এদিকে বেশ কয়েকটি সামাজিক সংগঠন বৃদ্ধা মমিরন বেগমকে সহযোগিতা করার জন্য আগ্রহ প্রকাশ করেছে বলে জানা গেছে।

মমিরন বেগম ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের চর বারুইটারী গ্রামের মৃত ওমর আলীর স্ত্রী। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৩৭ সালে। বয়সের ভারে ঠিকমতো কথা বলতে পারেন না তিনি। স্বামী মারা যাবার পর থেকে তিনি ছেলের সঙ্গে আন্ধারীঝাড় ইউনিয়নের চর ধাউরারকুঠি গ্রামে থাকেন।

নাজমুল/এমএএস/পিআর