বিকাশকর্মীকে কুপিয়ে সাড়ে ৬ লাখ টাকা নিয়ে গেল দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৯ জানুয়ারি ২০২০
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের করিমগঞ্জে দিন-দুপুরে মাহিন শাহ (৩৫) নামে এক বিকাশকর্মীকে ছুরিকাঘাত করে প্রায় সাত লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার (১৯ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের মলাইফকির বাজার ও পিটুয়া বাজারের মাঝামাঝি নির্জনস্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীদের আঘাতে মাহিন আহত হলেও তাঁর অবস্থা তেমন গুরুতর নয়। তিনি করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

মাহিন করিমগঞ্জ উপজেলা সদরের সিদলপাড়া গ্রামের নজরুল শাহর ছেলে। তিনি বিকাশের মার্কেটিং সহকারী পদে রয়েছেন। কাদিরজঙ্গল ইউনিয়নের দেওয়ানগঞ্জ, পিটুয়া, মলাইফকির বাজারসহ আশপাশের কয়েকটি বাজার ছিল তার কর্ম এলাকা।

করিমগঞ্জ, তাড়াইল, ইটনা ও মিঠামইনের বিকাশের ডিস্ট্রিবিউটর মো. আমির হামজা জানান, তাদের মার্কেটিং সহকারী মাহিন মোটরসাইকেলযোগে মালাইফকির বাজার থেকে পিটুয়া বাজার যাচ্ছিল। দুই বাজারের মাঝামাঝি জায়গায় যাওয়ার পর তিনটি মোটরসাইকেল দিয়ে আসা ছিনতাইকারীরা পেছন থেকে মাহিমকে ছুরিকাঘাত করে। এ সময় সে রাস্তায় পড়ে যায়। তখন তার ব্যাগটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ব্যাগে ছয় লাখ ৬৪ হাজার টাকা ছিল। স্থানীয় লোকজন বিকাশকর্মী মাহিমকে উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তিনি বলেন, ছুরির আঘাতে তার পিঠ কেটে গেলেও আঘাতটি গুরুতর নয়। ভাগ্যক্রমে বেঁচে গেছে মাহিম।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। একই সঙ্গে ছিনতাইকারীদের ধরতে বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের ঘটনাটির তদন্ত চলছে। একই সঙ্গে দুর্বৃত্তদের ধরতে ও টাকা উদ্ধারে অভিযান চলছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/এমএএস/এমকেএইচ