জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:১০ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের আরোহী রফিক মিয়া (২২) এবং মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দেলু মিয়া (৩৫)।

শুক্রবার সকালে জামালপুরের বকশীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত হন। এলাকাবাসী জনায়, দুর্ঘটনার শিকার রফিক মিয়া ও অন্তর মিয়া বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বকশীগঞ্জ যাচ্ছিলেন। পথে সূর্যনগর এলাকায় ব্রিজের পাশে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মালবাহী ট্রাকের ধাক্কায় তারা দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। তাদের উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রফিক মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত অন্তর মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রফিক মিয়া দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের কাঠাঁরবিল গ্রামের মঞ্জু মিয়ার ছেলে ও আহত অন্তর মিয়া একই গ্রামের জলিল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। কিন্তু চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন।

অপরদিকে জামালপুরের ইসলামপুরে মোটর সাইকেল ও বাই-সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইটভাটার শ্রমিক নিহত ও গুরুতর আহত হয়েছেন তিনজন।

শুক্রবার দুপুরে উপজেলার ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মোসারফগঞ্জ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। আহতরা হলেন, দেওয়ানগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের বাই সাইকেল আরোহী মফিজল হকের ছেলে সুন্দর আলী (৪০), মোটর সাইকেল আরোহী আবুল হোসেনের ছেলে জামিল (২০) ও মোটর সাইকেল আরোহী মোজাম্মেল হকের ছেলে সইদি (৩০)।

এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে ইসলামপুর উপজেলার এক ইটভাটা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাই-সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে জামিল ও সাইদি ইসলামপুর যাচ্ছিলেন। পথে মোসারফগঞ্জ এলাকায় পৌঁছালে মুখোমুখী সংঘর্ষে চারজনই গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নাঈম আলমগীর/জেডএ