পূর্বধলায় দাখিলের ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

নেত্রকোনার পূর্বধলায় এক দাখিল পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে আতাউল্লাহ হাসান সুমন (২০) নামের এক মাদরাসাছাত্রকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুমের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত রোববার বিকেলে এ দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আতাউল্লাহ হাসান সুমন উপজেলার বিশকাকুনী ইউনিয়নের বড়রুহী গ্রামের আবুল হাসানের ছেলে ও উপজেলা সদরের হোসাইনিয়া ফাজিল মাদরাসার ফাজিল শেষ বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, উপজেলার হোগলা ইউনিয়নের ডোলকর সিদ্দিকিয়া দাখিল মাদরাসার এক ছাত্রী আজ বিকেলে হোসাইনিয়া ফাজিল মাদরাসা কেন্দ্র থেকে দাখিল পরীক্ষা দিয়ে সিএনজিযোগে বাড়ি ফিরছিল।

পথে উপজেলা সদরের পূর্বধলা সরকারি কলেজ মোড়ে সুমন সিএনজির গতিরোধ করে ওই ছাত্রীকে সিএনজি থেকে নামিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। তখন ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সুমন স্থানীয়দের সাথে ধস্তাধস্তি শুরু করে। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুমনকে আটক করে।

কামাল হোসাইন/বিএ/এমকেএইচ