অর্ধশত যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে গেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ২৭ মার্চ ২০২০

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বাস উল্টে খাদে পড়ে অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বৃহস্পতিবার উপজেলার বিরাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানায়, করোনা ভাইরাসের প্রভাবে ঢাকা থেকে গ্রামে ফেরা যাত্রীদের চাপ বেড়েছে। ফলে বৃহস্পতিবার ভোররাতে নারায়াণগঞ্জ থেকে অন্তত অর্ধশত যাত্রী নিয়ে একটি বাস আজমিরীগঞ্জ যাচ্ছিল। পথে উপজেলার বিরাট পাঁচকেরিয়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কোনো প্রাণহানীর ঘটনা না ঘটলেও বাসে থাকা যাত্রীরা আহত হন।

স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত যাত্রীদের উদ্ধার করে গুরুতর অবস্থায় ১০ জনকে সদর আধুনিক হাসপাতালে পাঠায়। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তারা হলেন, হাসান মিয়া (৪০), সামি আহমদ (২৬), সোলেমান মিয়া (৫০), তোফাজ্জল মিয়া (৩৮), তাউছির রহমান (১০), ইদ্রিস মিয়া (৫০) ও মুরদান বেগম (৪৫)।

আজমিরীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এমএএস/এমএস