মোড়েলগঞ্জে তিন ঘণ্টার ব্যবধানে বৃদ্ধ দম্পতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ০৮ এপ্রিল ২০২০
ফাইল ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর এলাকায় মাত্র তিন ঘণ্টার ব্যবধানে এক দম্পতির মৃতুর ঘটনা ঘটেছে।

দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভোগার পর বুধবার সকাল ৬টার দিকে পৌরসভার সেরেস্তাদার বাড়ি এলাকার বাসিন্দা সিপ্রা রানী ভৌমিক (৭৫) মারা যান। এরপর সকাল ৯ টার দিকে তার স্বামী গীতা রঞ্জন ভৌমিকও (৮৩) মারা যান। এ খবর পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। সৃষ্টি হয় নানা গুঞ্জনের।

তবে ওই দম্পতির ছেলে সুবাল ভৌমিক জানান, তার বাবা-মা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন জানান, সকালে কয়েক ঘণ্টার ব্যবধানে এ দম্পতির মৃত্যুর খবর পেয়ে ৫ সদস্যের মেডিকেল টিম সেখানে পাঠানো হয়। তারা দুজনের স্বজনদের সঙ্গে কথা বলে এবং তাদের পরীক্ষা নিরীক্ষার পর বার্ধক্যজনিত কারণসহ ওই দম্পতি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ ডায়েবেটিসে ভোগার বিষয়টি নিশ্চত হয়।

তিনি বলেন, প্রথমে আমাদের কাছে তাদের মৃত্যুর বিষয় নিয়ে নানা খবর আসে। এ অবস্থায় ওই পরিবারের সদস্যদের সতর্ক থাকতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, ওই দম্পতি ভারতে চিকিৎসা শেষে চলতি বছরের জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে বাগেরহাটে আসেন। তারপর থেকে তারা দুজনেই মোড়েলগজ্ঞের ওই বাড়িতে অবস্থান করছিলেন। ওই সময় থেকেই তারা দুজনেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন।

তার ছেলেসহ পরিবারের অন্য সদস্যরা জানায়, এই দুই মাসে তারা শ্বাসকষ্ট বা কোনো প্রকার জ্বরে আক্রান্ত হননি। দেশে করোনা পরিস্থিতি তৈরি হওয়ার পর ২৫ মার্চ থেকে ওই পরিবারের কেউ বাসা থেকে বেরও হননি। ফলে তাদের মৃত্যু স্বাভাবিক বলেই জানান এ কর্মকর্তা।

শওকত আলী বাবু/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]