ঈদের শপিং করতে নিয়ে গিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২৩ মে ২০২০

মাদারীপুরে কুমার নদ থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার শংকরদী এলাকার কুমার নদ থেকে শারমিন বেগমের (২০) লাশ উদ্ধার করা হয়।

শারমিনের স্বামীর বাড়ি একই উপজেলার টেকেরহাট বন্দর সংলগ্ন পশ্চিম সরমঙ্গল গ্রামে। পুলিশ ওই গৃহবধূর স্বামী আকাশ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশের ধারণা স্বামী আকাশই শারমিনকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা গেছে, আকাশ শুক্রবার দুপুরে ফোন করে শারমিনকে ঈদের বাজার করার জন্য টেকেরহাট বন্দরে আসতে বলেন। শারমিন স্বামীর ফোন পেয়ে টেকেরহাটের উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন।

এক বছর আগে রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের পশ্চিম সরমঙ্গল গ্রামের শাহজালাল শেখের ছেলে আকাশ শেখের সঙ্গে শারমিনের বিয়ে হয়। শারমিন শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের আয়নাল ভুইয়ার মেয়ে।

শারমিনের ভাই সিরাজ ভুইয়া বলেন, এলাকার এক নারীর সঙ্গে আকাশের পরকীয়া প্রেম চলছিল। এ অবৈধ প্রেমে বাঁধা দেয়ায় আকাশ আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

রাজৈর থানার ওসি খন্দকার শওকত জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

নাসিরুল হক/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]