যমুনায় একে একে ভেসে উঠল ১২ জনের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৯ মে ২০২০

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনও নিখোঁজ রয়েছেন চারজন।

শুক্রবার (২৯ মে) দুপুরে কাঁঠালবাড়ি ও সকালে উপজেলার খাস কাউলিয়া থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। তবে এদের নাম-পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহীনুর কবির বলেন, সকালে খাস কাউলিয়ার চর ও দুপুরে কাঁঠালবাড়ি এলাকায় নদীতে ভাসমান মরদেহ দুটি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে। ওই সময় ঘটনাস্থল থেকে শিশুসহ দুইজন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের মরদেহ উদ্ধার হয়।

পরদিন বুধবার (২৭ মে) জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে আরও পাঁচজনের মরদেহ উদ্ধার হয়।

শুক্রবার (২৯ মে) চৌহালীর খাস কাউলিয়ার চর ও কাঁঠালবাড়ি থেকে দুইজনের মরদেহ উদ্ধার হয়। এ নিয়ে গত তিনদিনে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনও নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট চারজন।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]