মুন্সিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:০৮ পিএম, ৩১ মে ২০২০

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আনিছ উজ্জামান আনিছের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল অস্ত্রের মুখে ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩০ মে) দিবাগত রাত ২ টার দিকে মুন্সিগঞ্জ শহরের মধ্য কোর্টগাও এলাকায় আনিছ উজ্জামানের নিজ বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। মুন্সিগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আনিছ উজ্জামানের বাড়ির দ্বিতীয় তলার একটি জানালার গ্রিল নেই। সেই জানালা দিয়ে প্রথমে একজন ডাকাত সদস্য প্রবেশ করে পরে তার সহায়তায় বাড়ির অন্য দরজা দিয়ে ৭-৮ জন ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে। প্রথমে ডাকাতরা আনিছ উজ্জামানের বড় ছেলে জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রাজিবের রুমে প্রবেশ করে এবং পরে ছোট ছেলে জালালউদ্দিন রুমি রাজনের রুমে প্রবেশ করে। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান আনিছ উজ্জামানের রুমে ঢোকে তারা। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ১০০ ভরি স্বর্ণালংকার ও নগদ পাঁচ লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে বলে পুলিশের কাছে অভিযোগ করেন আনিছ উজ্জামানের পরিবার।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পাইনি। তবে এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

ভবতোষ চৌধুরী নুপুর/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]