বাবার কুলখানিতে ১০ হাজার মানুষ খাওয়াতে গিয়ে জরিমানা গুনলেন ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৩ জুলাই ২০২০

করোনা ভাইরাস সংক্রমণের সময় স্বাস্থ্যবিধি না মেনে আব্দুস সাত্তার নামে এক ইটভাটা মালিকের কুলখানিতে দশটি গরু জবাই করে ১০ হাজার মানুষের ভুরিভোজের আয়োজন পণ্ড করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় মরহুম আব্দুস সাত্তারের ছেলে আব্দুল্লাহ কাফিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

শুক্রবার সকাল ৯ টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান জানান, সাত্তার নামের এক ইটভাটা মালিকের কুলখানিতে দশটি গরু জবাই করে ১০ হাজার মানুষের ভুরিভোজের আয়োজন করেন তার ছেলে আব্দুল্লাহেল কাফি। করোনার সময় কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে অনুষ্ঠান করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে পুলিশের উপস্থিতি দেখে অনুষ্ঠানে আসা হাজার হাজার মানুষ দৌড়ে পালায়। তাদের কারো মুখে মাস্ক ছিল না।

এ ঘটনায় মরহুম আব্দুস সাত্তারের ছেলে আব্দুল্লাহ কাফিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। পরবর্তীতে রান্না করা খাবার গ্রামের গরিব অসহায়দের মাঝে বিলিয়ে দেয়া হয়েছে।

মরহুম আব্দুস সাত্তার উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকায় ৫টি ইটভাটার মালিক ছিলেন। ব্যবসায়ী ও ভালো মনের মানুষ হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে এলাকায়। চলতি বছরের ২৪ মে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন।

ইউসুফ দেওয়ান রাজু/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]