রক্তদহ বিলে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার ঐতিহাসিক রক্তদহ বিলে নৌকা ডুবে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা হলেন- মা চাঁদনী বেগম (২৯) ও ছেলে সাদ (৭)। মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুর ১২টার দিকে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। মৃতরা উপজেলার সান্দিড়া গ্রামের শহীদ হোসেনের স্ত্রী ও ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, চাঁদনী বেগম ছেলে সাদকে নিয়ে ভাগনির বাড়ি করজবাড়ি গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। দমদমার কিশোর সিহাব হত্যায় ঘটনায় করজবাড়ি গ্রামে আটোরিকশা চলছে না জেনে রক্তদহ বিলের সান্দিড়া ঘাট থেকে নৌকায় রওনা হন।

নৌকাটি বিলের মাঝখানে পৌঁছালে হঠাৎ তলা ফেটে পানি উঠতে থাকে। এ সময় নৌকার মাঝি ও চাঁদনীর ভাগনি জামাই পানিতে নেমে তাদের রক্ষার চেষ্টা চালান। এ অবস্থায় বিলে থাকা একটি নৌকা তাদের দেখে এগিয়ে এসে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে চাঁদনী ও তার ছেলে পানিতে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে সান্তাহারে একটি চিকিৎসাকেন্দ্রে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানা পুলিশের ওসি জালাল উদ্দিন বলেন, নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]