শিবচরে সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজের ছাত্র নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল দুর্ঘটনায় সাদভী (২০) নামে ঢাকা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ঢাকা কলেজ থেকে এ বছর তার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচর পাঁচ্চর গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদভী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ইটনা গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন সাদভী। দুপুরের দিকে মোটরসাইকেলটি কাঁঠালবাড়ি ঘাট পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়কের পাঁচ্চর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে গোলচত্বরের উপরে উঠে যায়। গুরুতর আহত হন সাদভী।

সেখানে দায়িত্বরত শিবচর হাইওয়ে পুলিশের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন।

ফরিদপুর নেয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে শিবচর হাইওয়ে থানার ওসি ওহিদুজ্জামান বলেন, আমরা মরদেহ উদ্ধার করেছি। তার আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুরে প্রেরণ করা হয়েছে।

এ কে এম নাসিরুল হক/এমএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]