নৌকা ভ্রমণে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৫ আগস্ট ২০২০

নরসিংদীতে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারিতে অনিক মিয়া (১৫) নামে এক স্কুলছাত্র নিহতের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। বুধবার (৫ আগস্ট) সকালে তাদের বাড়ি থেকে আটক করা হয়।

নিহত অনিক মিয়া সদর উপজেলার কালাইগোবিন্দপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শহিদুল্লাহ মিয়া সপরিবারে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লায় ভাড়াবাড়িতে বসবাস করেন।

নিহতের মামা সবুজ মিয়া জানান, ঈদ উপলক্ষে মঙ্গলবার (৪ আগস্ট) মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায় অনিকসহ তার সঙ্গীরা। ফেরার পথে অপর একটি নৌকার লোকজনের সঙ্গে ডেকসেট বাজানোকে কেন্দ্র করে ঝগড়ার সৃষ্টি হয়। দুটি নৌকা নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছালে দুই পক্ষই লাঠিসোঠা নিয়ে মারামারি শুরু করে। এ সময় মাথায় আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে নিখোঁজ হয় স্কুলছাত্র অনিক। উপস্থিত লোকজন দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর তাকে নদী থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। তারা এ ঘটনার সাক্ষী হতে পারে। তদন্তের স্বার্থে আটকদের নাম প্রকাশ করা যাচ্ছে না। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দাখিলের প্রস্তুতি নেয়া হচ্ছে।

সঞ্জিত সাহা/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।