নানাবাড়ি বেড়াতে গিয়ে প্রাণ গেল দুই বোনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ০৬ আগস্ট ২০২০
ফাইল ছবি

পাবনায় নানাবাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই খালাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুর ১২টার দিকে পাবনা সদর উপজেলার সাতমাইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে মীম (১২) ও বাঁশেরবাদা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে সুমাইয়া (১১)।

স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন জানান, মীম ও সুমাইয়া তাদের মায়ের সঙ্গে সাতমাইল গ্রামে নানা চাঁদু সেখের বাড়ি বেড়াতে এসেছিল। দুপুর ১২টার দিকে তারা নানাবাড়ির পাশে অবস্থিত একটি ইটভাটার মাটির উঁচু স্তূপের ওপর খেলতে যায়। সেখান থেকে তারা পা পিছলে স্তূপের নিচে ভাটার পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ ধরে পানি থেকে না ওঠায় তাদের সঙ্গে থাকা অন্য শিশুরা চিৎকার করতে থাকে। এ সময় আশপাশের লোকজন খোঁজাখুঁজি করে প্রায় ২০ মিনিট পর শিশু দুটিকে পানির নিচ থেকে উদ্ধার করে। তাদের নানাবাড়ির লোকজন দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. হেলাল উদ্দিন জানান, হাসপাতালে পৌঁছার আগেই শিশু দুটির মৃত্যু হয়েছে।

আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]