জাল রেভিনিউ স্ট্যাম্পসহ ৩ জনকে ধরল র‍্যাব

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৮:২৩ এএম, ১৩ আগস্ট ২০২০

যশোরের বেনাপোল কাস্টমস হাউসের সামনে থেকে ৯৬৪ পিস জাল স্ট্যাম্প ও কোর্টফিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। বুধবার বিকেলে এ অভিযান চালায় র‍্যাব।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার কাস্টম অফিসের সামনে অভিযান চালিয়ে বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের রুহুল আমিনের ছেলে উজ্জল হোসেন (২৪), গয়ড়া গ্রামের মিজানুরের ছেলে শামীম হোসেন (২৬) ও শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শামছুজ্জামান বিশ্বাসের ছেলে কামরুজ্জামান সুমনকে (২৩) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্প ও বাংলাদেশ কোর্টফি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে জাল স্ট্যাম্প ও রেভিনিউ স্ট্যাম্প ব্যবসার সঙ্গে জড়িত তারা। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা এ ব্যবসা করে আসছে। পরে জব্দকৃত মালামালসহ তাদেরকে বেনাপোর পোর্ট থানায় হস্তান্তর ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলে ওই কর্মকর্তা জানান।

জামাল হোসেন/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]