যশোরে চিকিৎসক ও পুলিশ কর্মকর্তার নামে চার্জশিট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৯ আগস্ট ২০২০

যশোরে দুর্নীতি মামলায় এক চিকিৎসক ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট গৃহিত হয়েছে। সম্প্রতি সিনিয়র স্পেশাল জজ আদালতে চার্জশিট দাখিল করেন দুর্নীতি দমন কমিশন যশোরের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দুদক যশোরের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম।

আসামিরা হলেন, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপতালের তৎকালীন ইমাজেন্সি মেডিকেল অফিসার বর্তমানে সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারী রেজিস্টার ডাক্তার আব্দুল্লাহ আল মামুন ও কেশবপুর থানা পুলিশের তৎকালীন এসআই ও বর্তমানে বাগেরহাট সদর থানায় কর্মরত হিরন্ময় সরকার।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালে কেশবপুরের শ্রীফলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ছেরমত আলী গুরুতর আহত হন। এ ব্যাপারে তার ভাই কেশবপুর থানায় একটি মামলা করেন। যার নম্বর ১২ তারিখ ২৩/৩/২০১৫।

এ মামলার তদন্তকালে এসআই হিরন্ময় সরকার ও যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ইমাজেন্সি চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন যোগসাজসে মিথ্যা জখমি সনদ তৈরি করে এবং এ জখমি সনদের উপর আদালতে দুর্বল চার্জশিট জমা দেন। বিষয়টি আহত ছেরমত আলীর নজরে এলে ২০১৮ সালের ২১ মে জেলা ও দায়রা জজ আদালতে ওই দুইজনকে আসামি করে দুর্নীতির অভিযোগে এনে মামলা করেন।

মিলন রহমান/এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]