রাতে দাওয়াত দিয়ে গেলেন বাবা, সকালে মিলল মেয়ের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০১:৫২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় রুমা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রুমা আক্তার ওই গ্রামের মো. ফকর উদ্দিনের মেয়ে ও আল আমিনের স্ত্রী।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আড়াই বছর আগে উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের সীমান্তবর্তী ফুলবাড়ি গ্রামের রুমা আক্তারের সঙ্গে একই এলাকার আবুল কাশেমের ছেলে আল আমিনের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের তিন মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রুমার বাবা তাদের পারিবারিক অনুষ্ঠানের জন্য মেয়ে ও জামাইসহ আত্মীয়দের দাওয়াত দিয়ে যান। এরপর মধ্যরাতে স্বামীর ঘরে রুমার গলায় ওড়না পেঁচানো মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বাড়ির লোকজন। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। সোমবার সকালে পুলিশকে খবর দেয়া হলে তারা মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানায় নিয়ে যায়। দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

কলমাকান্দা থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, স্বামীর ঘর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]