লঞ্চের ডেকে হঠাৎ চেঁচামেচি, উদ্ধার হলো দুই শিশু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৮:৪০ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

ঢাকাগামী ডাবলডেকার লঞ্চ প্রিন্স আওলাদ-৭’এ দুই শিশু উদ্ধারসহ এক নারীকে আটক করেছে যাত্রীরা। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় ওই লঞ্চের নিচতলার ডেক থেকে তাকে আটক করা হয়।

প্রিন্স আওলাদ-৭ লঞ্চের সুপারভাইজার মিলন মোল্লা বলেন, বিকেলে নির্ধারিত সময়ে পটুয়াখালী লঞ্চ টার্মিনাল থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে লঞ্চটি। রাত সাড়ে ৯টার দিকে লঞ্চের ডেকে হটাৎ যাত্রীদের চেঁচামেচি। নিচে গিয়ে দেখি একটি ছেলে ও একটি মেয়ে শিশুসহ এক নারীকে জনগণ আটক করেছে। পরে ওই নারীর কাছ থেকে বাচ্চাদের আলাদা করে নিয়ে জিজ্ঞাসাবাদ করলাম।

এ সময় ছেলে শিশুটি জানায়, লঞ্চে থাকা নারী তাদের মা নয়। তারা গলাচিপার ডাকুয়া এলাকার বাসিন্দা ইমাম খানের সন্তান। ছেলেটির নাম জাবের ও মেয়েটির নাম জেরিন।

সুপারভাইজার মিলন আরও বলেন, ওই নারীর পরিচয় জানা যায়নি। তাকে দেখে মানসিক ভারসাম্যহীন মনে হয়। বিষয়টি আমি আমার ফেসবুক আইডিতে পোস্ট করি। এর কিছু সময় পর একটি নম্বর থেকে আমার মোবাইলে কল দিয়ে এক লোক নিজেকে ওই শিশুদের বাবা দাবি করেন। আমি বলেছি আপনাকে স্বশরীরে উপস্থিত হতে হবে। আপনি যদি সত্যিই ওদের অভিভাবক হন তাহলে শুক্রবার সকালের মধ্যে ঢাকার সদরঘাটে পৌঁছে যথাযথ প্রমাণ দিয়ে বাচ্চা নিয়ে যাবেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]