মেয়েকে মক্তবে পৌঁছে দিয়ে বাড়ি ফেরা হলো না বাবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:৩২ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

পাবনার আমিনপুর থানার পুরান মাসুমদিয়া গ্রামে ট্রেনে কাটা পড়ে মো. লতিফ হোসেন (৩৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত লতিফ হোসেন আমিনপুর থানার কোমরপুর গ্রামের বাসিন্দা। প্রতিদিন সকালে তিনি তার তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে মোটরসাইকেলযোগে স্থানীয় মক্তবে পৌঁছে দিয়ে আসেন। আজও মেয়েকে মক্তবে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু তার আর বাড়িতে ফেরা হলো না। কাজিরহাট-রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই লতিফ হোসেনের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, রেলওয়ের যে স্থানে ঘটনাটি ঘটেছে সেটি ব্যস্ততম মোড়। এই মোড় দিয়ে প্রতিদিন ভোর থেকে রাত ১০টা পর্যন্ত পাবনা-ঢাকাগামী অনেকের চলাচল। দু’দিন আগেও ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া পুরান মাসুমদিয়ার একই মোড়ে ঘটছে নিয়মিত ছোট ছোট দুর্ঘটনা। দ্রুত এখানে একটি রেলগেট নির্মাণ করা না হলে হয়তো বড় কোনো দুর্ঘটনা ঘটবে।

আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]