সিঁদ কেটে ঘর থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ, সেই আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

কিশোরগঞ্জের করিমগঞ্জে সিঁদ কেটে বসতঘরে ঢুকে ছয় বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি আলী হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে কিশোরগঞ্জ সদর থানার সহযোগিতায় করিমগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে ঢাকায় চলে যান আলী হোসেন। সেখান থেকে কিশোরগঞ্জ আসেন। গোপনে খবর পেয়ে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এদিকে গ্রেফতারের পর দুপুরে অভিযুক্ত আলী হোসেনকে কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

তিনি জানান, গ্রেফতার আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।

গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের এক দরিদ্র রিকশাচালকের ছয় বছরের শিশুকন্যাকে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিঁদ কেটে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় আলী হোসেন। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই দিন আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

নূর মোহাম্মদ/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]