ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলেন মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় শাহিনুর ইসলাম শাহিন (২৮) নামে মাদকাসক্ত এক ছেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের কাছে তুলে দিলেন মা। বুধবার রাতে স্থানীয়দের সহায়তায় ওই ছেলেকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুল হক রয়েল তাকে তল্লাশি করে পকেট থেকে গাঁজা উদ্ধার করেন। পরে তাকে এক বছর ১০ মাসের কারাদণ্ড এবং নগদ ৩০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার রাতে মাদকাসক্ত শাহিনুর মাদক কেনার টাকা না পেয়ে বাড়িতে ভাঙচুর শুরু করেন। এ সময় তার মা বাধা দিলে মারপিট করেন। এর আগেও একাধিকবার এমন কাণ্ড ঘটিয়েছেন শাহিনুর। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহাকে বিষয়টি জানান। তিনি সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক রয়েলকে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার পরামর্শ দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পুলিশ, জনপ্রতিনিধিসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

শালবাহান ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন বলেন, শাহিন প্রায় এমন কাণ্ড ঘটান। তার মা আমাদের বারবার নালিশ করলে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বৈঠক করেছি। কিন্তু কিছুদিন না যেতেই আবার একই ধরনের কাজ করে শাহিনুর। সর্বশেষ মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন মা।

সফিকুল আলম/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]