সিঁধ কেটে ৬ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৭ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নেত্রকোনায় সিঁধ কেটে ছয় বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে অজ্ঞাত এক দুর্বৃত্ত। গতকাল শুক্রবার রাতে বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার শিশুটিকে শনিবার চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই শিশুটি শুক্রবার রাতে তার দুই বোনের সঙ্গে ঘরে ঘুমিয়েছিল। একই ঘরের অন্য একটি বিছানায় ঘুমিয়েছিলেন তার বাবা-মা। রাত আনুমানিক তিনটার দিকে হঠাৎ তারা দেখতে পান তাদের ছোট মেয়ে ঘরে নেই। এছাড়া ঘরের দরজাও খোলা। তখন তারা ঘরের বাইরে গিয়ে খোঁজাখুঁজির পর পার্শ্ববর্তী নদীর পাড়ে শিশুটিকে উদ্ধার করেন। ফিরে এসে ঘরের একপাশে সিঁধকাটা অবস্থায় দেখতে পান।

সকালে অভিভাবকরা শিশুটিকে মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, অভিভাবকরা শিশুটিকে নিয়ে হাসপাতালে থাকায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া অপরাধীকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি মহিলা মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়ে। তাদের পরিবারটি হতদরিদ্র।

এইচ এম কামাল/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]