৩০ টাকা কেজিতে আলু কেনার সুযোগ করে দিলেন ম্যাজিস্ট্রেট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১৮ অক্টোবর ২০২০
হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে রাখতে মাঠে নেমেছে প্রশাসন

হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে রাখতে মাঠে নেমেছে প্রশাসন। রোববার (১৮ অক্টোবর) সকালে শহরের বিভিন্ন বাজারে এ অভিযান চালানো হয়।

এ সময় শায়েস্তাগঞ্জ থানা সড়কের পাইকারি বাজারে আলুর দাম বেশি রাখায় পাঁচ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া জেলা শহরের চৌধুরীবাজারে অভিযান চালিয়ে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি নিশ্চিত করা হয়। এ সময় প্রত্যেক ক্রেতাকে এক কেজি করে আলু কেনার সুযোগ করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরে সবাই এক কেজি করে আলু কেনেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক মণ্ডল ও সাঈদ মোহাম্মদ ইব্রাহীম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদ মোহাম্মদ ইব্রাহীম বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী বাজারমূল্য নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান চালানো হয়। এটি অব্যাহত থাকবে। যার বিরুদ্ধেই অতিরিক্ত মূল্য রাখার অভিযোগ প্রমাণিত হবে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]