সাতক্ষীরায় মাছের ঘেরে কলেজছাত্র খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৯ অক্টোবর ২০২০

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী এলাকায় মাছের ঘের থেকে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ অক্টোবর) বেলা ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কলেজছাত্র চন্দ্র শেখর (২২) শোভনালী ইউনিয়নের পশ্চিম শোভনালী (শংকরঝুটি) গ্রামের শংকর সরকারের ছেলে। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমান বলেন, শেখরের বাবা কাঁকড়া ব্যবসায়ী। রাতে মাছের ঘেরের বাসায় ছিলেন শেখর। কে বা কারা তাকে মেরে ঘেরের পানিতে ঝোপের মধ্যে ফেলে দিয়েছে। পরে মরদেহটি সেখান থেকে বাড়িতে এনে রাখা হয়েছে। এখনো কিছু জানা যায়নি।

আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী জানান, রাতে নিজেদের মাছের ঘেরে ছিল চন্দ্র শেখর। সকালে বাড়িতে না আসায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা।

এরপর বেলা ১২টার দিকে মাছের ঘেরের পানিতে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি। তদন্ত কাজ শুরু করা হয়েছে।

আকরামুল ইসলাম/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]