রাস্তায় অস্বাভাবিকভাবে ঘোরাঘুরি করছিল শিশুটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০২:২২ পিএম, ২৯ অক্টোবর ২০২০

মাগুরায় রাস্তা থেকে একটি শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের নতুন বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা হয় শিশুটিকে।

শিশুটি চরম ভয় পেয়ে আতঙ্কের মধ্যে রয়েছে। আতঙ্কে নাম-পরিচয় কিছুই বলতে পারছে না সে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, শিশুটিকে নতুন বাজার বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘক্ষণ ধরে অস্বাভাবিক অবস্থায় ঘোরাঘুরি করতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে মাগুরা সদর থানায় নিজেদের হেফাজতে নিয়ে আসে।

শিশুটিকে কেউ ভুল করে রাস্তায় ফেলে রেখে গেছেন বা সে হারিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে অনুসন্ধানে মাঠে নেমেছে।

ইতোমধ্যে জেলা পুলিশের ফেসবুক পেজে কন্যা শিশুটির ছবি প্রকাশ করে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

মাগুরার পুলিশ সুপার (এসপি) খান মুহাম্মদ রেজোয়ান বলেন, শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে কেউ শিশুটিকে রাস্তায় ভুল করে ফেলে রেখে গেছেন নাকি কোনো অপরাধ সংগঠিত হয়েছে এ ব্যাপারে অনুসন্ধ্যান চালিয়ে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেউ শিশুটিকে চিনে থাকলে ০১৩২০১৪৫১০০ নম্বরে পুলিশের সঙ্গে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন এ কর্মকর্তা।

আরাফাত হোসেন/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]