পুড়ে ছাই ৬ কোটি টাকার সম্পদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২৩ নভেম্বর ২০২০

শরীয়তপুর নড়িয়া উপজেলার সুরেশ্বর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০টি দোকান ভস্মীভূত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) বেলা ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড়ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে প্রায় ছয় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

সুরেশ্বর বাজার বণিক সমিতির সভাপতি মোশারফ ব্যাপারী জানান, বেলা ১১টার দিকে কাশেম বাবুর্চির তেলের (পেট্রল, ডিজেল) দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে ভয়াবহ আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই বিভিন্ন পণ্যের প্রায় ২০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়স্ত্রণ করে। আগুনে প্রায় ছয় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

jagonews24

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সেলিম মিয়া বলেন, সুরেশ্বর বাজারের একটি তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত। তবে ক্ষয়ক্ষতি নির্ণয় করা সম্ভব হয়নি। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

ঘড়িষার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রব খান জানান, আগুনে ২০টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ছয় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে বাজার ব্যবসায়ীদের অনেক ক্ষতি হয়ে গেল।

ছগির হোসেন/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]