‘মেয়র না হলেও মানুষের পাশে থাকব’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ২৮ নভেম্বর ২০২০

মেয়র না হতে পারলেও মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমএ আজিজ।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে খোলা জায়গায় আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

নির্বাচন উপলক্ষে কসবা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে মতবিনিময় করেন কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজ। সভায় প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রহুল আমিন ভূঁইয়া বকুল।

পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমএ আজিজ বলেন, দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। গত নির্বাচনেও দলের মনোনয়নপ্রত্যাশী ছিলাম। মনোনয়ন না পেলেও আমাদের অভিভাবক আইনমন্ত্রী আনিসুল হক আমাকে মানুষের কল্যাণে কাজ করার জন্য নির্দেশনা দেন। মেয়র না হলেও আমি আজীবন মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যাব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আনিসুল হক নির্বাচিত হওয়ার পর ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে ব্যাপক উন্নয়ন হচ্ছে। কসবা আখাউড়ার মানুষ সেই উন্নয়নের সুফল ভোগ করছেন।

স্থানীয় সমাজসেবক দুলাল মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কসবা পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের, যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির ও কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ প্রমুখ।

আজিজুল সঞ্চয়/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]