ছেলের হাতে বাবা খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৯ নভেম্বর ২০২০
প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছেলের যাঁতির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। নিহতের নাম ইসলাম উদ্দিন (৫২)। শনিবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে এ ঘটনা ঘটে।

ইসলাম উদ্দিন তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের বাবা ছিলেন। বাবার খুনের ঘটনায় অভিযুক্ত ছেলের নাম নাজমুল হোসেন (২০)।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ইসলাম উদ্দিন একসময় বাদাঘাট বাজারের ভালো ব্যবসায়ী ছিলেন। পাঁচ-ছয় বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। বাড়িতে ও ছেলের ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে প্রতিনিয়ত গালিগালাজ করতেন তিনি।

শনিবার রাতে বাজারের কলাপট্টিতে স্টেশনারি মালামাল বিক্রেতা নাজমুল হোসেনের দোকানের সামনে এসে ইসলাম উদ্দিন চিৎকার-চেঁচামেচি করলে ক্ষিপ্ত হয়ে যাঁতি দিয়ে মাথায় আঘাত করেন ছেলে নাজমুল। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা ইসলাম উদ্দিনের। ঘটনার পর নাজমুল পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বলেন, ঘাতক ছেলেকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

লিপসন আহমেদ/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]