কাপ্তাইয়ে ১২ ফুট দৈর্ঘ্যের অজগর অবমুক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২৯ নভেম্বর ২০২০

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ১২ ফুট দৈর্ঘ্যের একটি অজগর সাপ অবমুক্ত করেছে বন বিভাগ। শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় কাপ্তাই রেশম বাগান এলাকা থেকে সাপটি উদ্ধার করা হয়।

আজ রোববার (২৯ নভেম্বর) কাপ্তাই জাতীয় উদ্যানে উপজেলার রেশম বাগান এলাকা থেকে উদ্ধার করা অজগরটি অবমুক্ত করেন বন কর্মকর্তারা।

পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, কাপ্তাই জাতীয় উদ্যানের রাম পাহাড় বিটে ধৃত সাপটি অবমুক্ত করা হয়েছে।

তিনি আরও জানান, গত শনিবার সন্ধ্যায় স্থানীয় জনগণ কাপ্তাই রেশম বাগান এলাকায় এই অজগর সাপটি দেখে বন বিভাগকে খবর দেই। পরে স্থানীয়দের সহায়তায় বন বিভাগের কর্মকর্তারা সাপটি ধরে নিয়ে আসেন।

অজগরটি অবমুক্ত করার সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা এসএম মাহাবুব উল আলম, কর্ণফুলী রেঞ্জ কর্মকর্তা গঙ্গা প্রসাদ চাকমাসহ বন বিভাগের অন্য কর্মকর্তারা।

শংকর হোড়/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]