চুয়াডাঙ্গায় পিকআপ ভ্যানের ধাক্কায় পথচারী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:২৪ এএম, ০৩ ডিসেম্বর ২০২০

চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির পিকআপ ভ্যানের ধাক্কায় আতিয়ার রহমান (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের বদরগঞ্জ দশমী আদর্শ হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ বোডিংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের বালিয়াকান্দি ক্যানালপাড়ার মৃত আব্দুল বারিকের ছেলে। পেশায় তিনি একজন আলমসাধু চালক।

পুলিশ জানায়, বুধবার রাতে মাদরাসার সামনে রাস্তা পার হচ্ছিলেন আতিয়ার রহমান। এ সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এবং সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় রাতেই স্বজনদের কাছে অতিয়ারের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ঘাতক পিকআপ ভ্যান ও এর চালককে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

সালাউদ্দীন কাজল/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]