উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম জমা দিলেন প্রার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী প্রার্থীরা। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন প্রার্থীরা। নিজেদের জনপ্রিয়তা জানান দিতে প্রত্যেক প্রার্থী শোডাউন দিয়ে মনোনয়ন ফরম জমা দেন।

ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভায় দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য ২৯ ডিসেম্বর থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে জেলা আওয়ামী লীগ। ফরম বিতরণ চলে গতকাল বুধবার (২ ডিসেম্বর) পর্যন্ত। যদিও এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার কোনো পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষষা করেনি নির্বাচন কমিশন।

ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভায় নৌকা প্রতীকে লড়তে ৩৮ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার ছিল মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন। এদিন সকাল থেকে দলের মনোনয়নপ্রতাশীরা মিছিল-শোডাউন নিয়ে শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালে আসতে থাকেন।

দুপুরে দলীয় নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবির এবং কসবা উপজেলা যু্লীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার সম্ভাব্য প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন ফরম গ্রহণ করেন।

এর আগে কসবা উপজেলা থেকে প্রায় দেড় শতাধিক মাইক্রোবাস, পিকআপভ্যান ও অর্ধশতাধিক মোটরসাইকেলযোগে মোহাম্মদ আব্দুল আজিজের কর্মী-সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে আসেন। পরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে বিশাল মিছিল বের করেন আজিজের কর্মী-সমর্থকরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হয়। জমা হওয়া ফরমগুলো বাছাই করে তৃণমূলের মতামতের ভিত্তিতে কেন্দ্রে সুপারিশ করা হবে।

আজিজুল সঞ্চয়/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]