সুনামগঞ্জে বিয়াম স্কুলকে ৫৬ শতক ভূমি দিলেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

সুনামগঞ্জ শহরের ঘোলঘর-কাজীর পয়েন্ট এলাকায় প্রতিষ্ঠিত জেলার একমাত্র ইংরেজি ভার্সনের বিদ্যাপীঠ বিয়াম ল্যাবরেটরি স্কুলকে ৫৬ শতক অকৃষি খাসজমি স্থায়ীভাবে বন্দোবস্ত করে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে বিয়াম ল্যাবরেটরি স্কুল কর্তৃপক্ষ।

এ উপলক্ষে বিয়াম ল্যাবরেটরি স্কুলের পক্ষ থেকে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসিম উদ্দীনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন বিয়াম ল্যাবরেটরি স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ও সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসমিন নাহার রুমা, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে, বিয়াম ল্যাবরেটরি স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবুল হাসান, বিয়াম ল্যাবরেটরি স্কুল পরিচালনা কমিটির সদস্য আব্দুল হাই জায়গীর রাজ প্রমুখ।

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুল রহমান মিসবাহর প্রতিও কৃতজ্ঞতা জানানো হয় সভায়।

লিপসন আহমেদ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]