৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা সৎদাদির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০
প্রতীকী ছবি

নীলফামারীর সদরে মোরছালিন নামের চার বছরের এক শিশুকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে সৎদাদির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) উপজেলার সোনারায় ইউনিয়নের চকদুবুলিয়া ডাঙ্গা পাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত মোরছালিন ওই গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে।

এ ঘটনার বৃহস্পতিবার রাতে শিশুটির বাবার করা অভিযোগের পরপ্রেক্ষিতে শুক্রবার সকালে নীলফামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহটি নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা নুরুজ্জামান বাদী হয়ে সৎদাদি তাসলিমাকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে সৎদাদি তছলিমা এই হত্যাকাণ্ড ঘটিয়ে ঘরে তালা দিয়ে পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশের একটি টিম অভিযান চালাচ্ছে। তছলিমাকে আটক করতে পারলে এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে মনে করেন ওসি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ এস এম মুক্তারুজ্জামান তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জাহেদুল ইসলাম/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]