কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা : ৭২ জনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১২:১৩ এএম, ১৩ জানুয়ারি ২০২১

নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে দিনাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর নির্বাচনে একই পদে প্রার্থী আশরাফুল আলম রমজানের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৬০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। প্রার্থী নিজে বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১১ টার দিকে এই মামলা দায়ের করেছেন।

গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরো ৬০ জনের কথা উল্লেখ করা হয়েছে।

আশরাফুল আলম রমজান সোমবার (১১ জানুয়ারি) রাতে প্রচারণা শেষে এক কর্মীর বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে কসবা আলামিয়া মসজিদের পাশে দুর্বৃত্তরা লোহার রড ও হাসুয়া দিয়ে তার ওপর হামলা করে। এ সময় তাকে রক্ষা করতে আসলে মুন্না নামে তার এক কর্মীকেও দুর্বৃত্তরা হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলাকারীরা মুখে মানকি টুপি ও মাস্ক পরেছিল। এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম রমজানের বাম হাত ও বাম পা ভেঙে গেছে। এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]