বাঁশবাগানে পড়েছিল ৭০ লাখ টাকার স্বর্ণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:৪৬ এএম, ১৩ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে। মোট দেড় কেজি ওজনের বারগুলোর মূল্য প্রায় ৭০ লাখ টাকা। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ওই স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে বিজিবি চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজিবি সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের মাঠ দিয়ে স্বর্ণের বড় একটি চালান পাচার করা হবে। এ তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের অধিনায়ক
লে. কর্ণেল মোহাম্মদ খালেকুজ্জামানের তত্ত্বাবধানে ক্যাম্প কমান্ডার সুবেদার মো. শহিদুর রহমান ও নায়েব সুবেদার মো. আঙ্গুর ভুঁইয়ার নেতৃত্বে বিজিবি সদস্যরা বিকেল সাড়ে ৩ টার দিকে চাকুলিয়া গ্রামের পার্শ্ববর্তী ওই মাঠে অভিযান চালায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ সময় বিজিবি সদস্যরা ওই মাঠের একটি বাঁশবাগানের ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্যাকেট উদ্ধার করেন। ওই প্যাকেট থেকে ৯০ ভরি ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা।

সালাউদ্দীন কাজল/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]