অপহরণের চারদিন পর কিশোরী উদ্ধার, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৩ জানুয়ারি ২০২১

অপহরণের চারদিন পর পটুয়াখালীর বাউফল থেকে অপহৃত ১৬ বছরের এক কিশোরী উদ্ধার হয়েছে। এ ঘটনায় মো. সাইদুল ইসলাম (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১২টায় র‍্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ৮ জানুয়ারি দুপুর ১২টায় উপজেলার হেতালিয়া বাধঘাটে প্রাইভেট পড়া শেষে বাড়ি যাওয়ার সময় পথে মো. সাইদুল ইসলাম ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যান। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে কিশোরীর মা পটুয়াখালীর সদর থানায় একটি জিডি করেন এবং তার মেয়েকে উদ্ধারে র্যাবের সহযোগিতা চান।

রবিউল ইসলাম আরও বলেন, র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল গত মঙ্গলবার দুপুর ৩টায় উপজেলার দাসপাড়া এলাকায় সাইদুলের নিজ বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। এসময় সাইদুলকে গ্রেফতার করা হয়। পরে তাদের পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। পরে অপহৃত কিশোরীর মা বাদী হয়ে র্যাবের সহযোগিতায় পটুয়াখালী জেলার সদর থানায় একটি অপহরণ মামলা করেন।

মহিব্বুল্লাহ চৌধুরী/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]