বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত, শিশুসহ আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:২২ পিএম, ১৩ জানুয়ারি ২০২১

মানিকগঞ্জে ভাতিজার মুখে ভাত অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় লক্ষী আক্তার ওরফে বিথী (২৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় একই পরিবারের শিশুসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় বাস ও অটোরিকশা সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লক্ষী আক্তার পাশ্ববর্তী ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের গোয়ালজান গ্রামের সোহেল রানার স্ত্রী। আহতরা হলেন- লক্ষীর পাঁচ বছরের শিশুপুত্র সোহম, চাচাতো ভাইয়ের স্ত্রী মুক্তা, ভাতিজি মিম, ঐশি ও ভাসুরের স্ত্রী রেবেকা আক্তার।

নিহতের চাচাতো ভাই শাহ আলম জানান, দুটি অটোরিকশা নিয়ে শিশু ভাতিজার মুখে ভাত দেয়ার জন্য উপজেলার মহাদেবপুর এলাকায় বাহের পাগলার মাজারে যান পরিবারের সদস্যরা। সেখান থেকে ফেরার পথে ফলসাটিয়া এলাকায় তাদের বহনকারী একটি অটোরিকশার সঙ্গে ঢাকামুখী বাসের সংর্ঘষ হয়। এতে অটোরিকশায় থাকা সকলেই আহত হন। তাদেরকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর লক্ষীর মৃত্যু হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ বাসুদেব সিনহা জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে দুর্ঘটনাস্থলে কোনো যানবাহন পাওয়া যায়নি। পরে হাসপাতালে গিয়ে নিহত এবং আহতদের তথ্য সংগ্রহ করা হয়। পুলিশ পৌঁছার আগেই নিহতের লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

বিএম খোরশেদ/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]