খালেদাকে মুক্ত করতে ধানের শীষে ভোট চাইলেন বিএনপি নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২১

বেগম খালেদা জিয়াকে মুক্ত ও তারেক রহমানকে দেশে ফেরত আনার জন্য নেতাকর্মীদের মাঠে নেমে ধানের শীষে ভোট চাইতে বললেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য বিশ্বাস জাহাঙ্গির আলম।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টায় ধানের শীষ প্রতীকের মেয়রপ্রার্থী মো. জুলফিকার আলীর বাড়ির সামনে পৌর বিএনপির আয়োজনে এ নির্বাচনী বর্ধিত সভার আয়োজন করা হয়। পৌর বিএনপির আহ্বায়ক মো. আজিজুর রহমানের সভাপতিতে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বাস জাহাঙ্গির আলম এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় নির্বাচন আর পৌর নির্বাচন এক নয়। তাই আপনারা মাঠে থেকে নির্বাচন করতে পারবেন। নির্বাচনী আচরণবিধি মেনে আজ থেকেই নেমে পড়েন। ভোটারদের কাছে যান। ভোট চান। তাহলে ধানের শীষ বিজয়ী হবে।

jagonews24

এসময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, জেলা যুবদলের সভাপতি মো. মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবীর রুবেল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক মুন্সী বায়জিদ বিল্লাহ, ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস, সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি, সাবেক সাধারণ সম্পাদক মো. ফসিয়ার রহমান প্রমুখ।

জেলা বিএনপির সহ-সভাপতি মেয়রপ্রার্থী ও সাবেক মেয়র মো. জুলফিকার আলী বলেন, ‘সকল ভয়ভীতি উপেক্ষা করে আপনাদের এত নেতাকর্মীদের উপস্থিতি প্রমাণ করে, নড়াইল পৌরসভায় আপনারা ধানের শীষের মেয়র প্রার্থীকে জয়ী করতে চান। আপনারা আজ থেকে মাঠে থাকেন। ভোট চান। আমি আপনাদের পাশে বিগত দিনের মতো থাকব ইনশাল্লাহ।’

হাফিজুল নিলু/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]