মাটিরাঙ্গায় ধানের শীষ নিয়ে লড়বেন কাজল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৯:১৯ এএম, ১৭ জানুয়ারি ২০২১

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে বয়সে তরুণ শাহজালাল কাজলের ওপরই আস্থা রেখেছে বিএনপি।

মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে তাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসিচব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক পত্রে তার মনোনয়ের বিষয়টি নিশ্চিত করা হয়।

মো. শাহজালাল কাজল মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক। ভোটের ময়দানে বয়সে প্রবীণ আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র মো. শামছুল হককে মোকাবিলা করতে হবে তাকে।

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনার শুরু থেকেই মাটিরাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি নাছির আহাম্মদ চৌধুরী এবং সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. বাদশা মিয়া বিএনপি দলীয় প্রার্থী হিসেবে আলোচনায় থাকলেও শেষ মুহূর্তে বয়সে তরুণ শাহজালাল কাজলকে একক প্রার্থী হিসেবে নির্বাচন করে কেন্দ্রে পাঠানো হয়।

গেল ৩ জানুয়ারি খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী মাটিরাঙ্গা পৌরসভায় মনোনয়ন ফরম দাখিলের শেষ তারিখ ১৭ জানুয়ারি, যাচাই-বাছাই ১৯ জানুয়ারি আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি। ভোট গ্রহণ আগামী ১৪ ফেব্রুয়ারি।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]