মুচলেকা দিয়ে র‌্যাবের কাছ থেকে ছাড়া পেলেন হাবিপ্রবির ৪ শিক্ষার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৯ জানুয়ারি ২০২১

র‌্যাবের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী। মাদক সেবন, বিক্রি ও চাঁদাবাজির অভিযোগে মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বাঁশেরহাট এলাকা থেকে তাদের আটক করেন নীলফামারী র‌্যাব-১৩ এর সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা।

আটক শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের বিবিএ লেভেল-৪ সেমিস্টার-২ এর শিক্ষার্থী আবু সাঈদ রনি (ছোট রনি), বিবিএ’র চতুর্থ বর্ষের শিক্ষার্থী জিএম মেহেদী, বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইলিয়াস দেওয়ান, কৃষি অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থী মো. বাদল।

এর আগে র‌্যাবের হাতে আটক ওই চার শিক্ষার্থীকে ছেড়ে দেয়ার দাবিতে অন্য শিক্ষার্থীরা বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করেন। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ গিয়ে অবরোধ তুলে দেয়।

সন্ধ্যার পর নীলফামারী র‌্যাব-১৩ এর সিপিসি-২ ক্যাম্পের কর্মকর্তাদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. রবিউল ইসলাম ও সহযোগী অধ্যাপক ড. শিহাবুল আউয়াল আলোচনা করে চার শিক্ষার্থীর মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার ব্যবস্থা করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

এমদাদুল হক মিলন/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]