ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, চেয়ারম্যানসহ আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২০ জানুয়ারি ২০২১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে সংঘর্ষে গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ তার পক্ষের চারজন আহত হয়। পরে তদের হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

jagonews24

আহত অন্য তিনজন হলেন, গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের ছেলে ওবায়দুল ইসলাম তালুকদার, মোমিন তালুকদার ও শহিদুল ইসলাম।

jagonews24

সভাপতি পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, সভাপতি পদে চারজন প্রার্থী ছিলাম। সংসদ সদস্য, জেলা ও উপজেলার নেতারা সভাপতি প্রার্থীদের ঐক্যমতে পৌঁছানোর কথা বলেন। কিন্তু কাউন্সিলররা ভোটের দাবি জানান। এক পর্যায়ে হৈ-হুল্লোড় শুরু হলে নেতারা সম্মেলন স্থগিত ঘোষণা করে চলে যাওয়ার সময় পেছনে থাকা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের উপর আব্দুল হাইয়ের লোকজন অতর্কিত হামলা চালায়।

jagonews24

তবে হামলার বিষয়টি অস্বীকার করে আব্দুল হাই বলেন, দুইশ তিপান্ন কাউন্সিলর সভাপতি নির্বাচনের বিষয়টি নেতাদের উপর ছেড়ে দেয়। তবে চেয়ারম্যান হযরত তালুকদার সংসদ সদস্যসহ অন্য নেতাদের অপমান করে কাউন্সিলরদের উপর মোবাইল ছুঁড়ে মারে। এ সময় উত্তেজিত কাউন্সিলররা তার উপর চড়াও হলে কয়েকজন আহত হয়। তবে হামলায় তার পক্ষের কেউ আহত হয়নি বলে জানান তিনি।

এ বিষয়ে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন ভালোভাবেই চলছিল। কাউন্সিলর তালিকা নিয়ে জটিলতা দেখা দিলে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি সম্মেলন মুলতবি ঘোষণা করেন। আমরা চলে আসার পরে কিছু গোলমাল হয়েছে।

আরিফ উর রহমান টগর/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]