ফজরের নামাজ পড়তে বের হয়ে ফিরলেন লাশ হয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২১ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

দিনাজপুরের পার্বতীপুরে হেলাল সরকার (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে জবাই করে হত্যার পর জিহ্বা কেটে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে রক্তাক্ত অবস্থায় গলাকাটা মরদেহ পার্বতীপুর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের এরশাদনগর এলাকায় শালবনের ভেতর থেকে উদ্ধার করা হয়।

নিহত হেলাল সরকার উপজেলার দড়গা পাড়া এলাকার মৃত সাহান সর্দারের ছেলে।

পরিবার সূত্র জানায়, প্রতিদিন হেলাল সরকার ফজরের নামাজ আদায় করতে বাড়ি থেকে বের হন। নামাজ শেষে আবার বাড়ি ফিরে আসেন। কিন্তু বৃহস্পতিবার অনেক বেলা হওয়ার পরও তিনি বাড়ি ফিরছিলেন না। পরে আশপাশের আত্মীয়স্বজন ও প্রতিবেশীর বাড়িতে খোঁজ নেয়া হয়। প্রতিবেশীদের মধ্যে একজন জানান, বনের মধ্য এক ব্যক্তির লাশ পড়ে আছে। এ খবরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত লাশ উদ্ধার করেন।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক। লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা করা হবে বলেও তিনি জানান।

এমদাদুল হক মিলন/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]