পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারাল অ্যাম্বুলেন্স, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২২ জানুয়ারি ২০২১

মাদারীপুরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত। এছাড়া গুরুতর আহত হয়েছেন তিনজন।

শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টায় মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

jagonews24

নিহতরা হলেন- বরিশালের উজিরপুর থানার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম (৫৫) ও বরিশালের উজিরপুর থানার পূর্ব দামুড়া গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স শুক্রবার দুপুর ১টায় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামক স্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে পড়ে এবং দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

jagonews24

স্থানীয়দের সহযোগিতায় শিবচর হাইওয়ে পুলিশ তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

শিবচর হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় আছে।

এ কে এম নাসিরুল হক/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]