বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২২ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহিদ খান (২৪) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে খুলনা-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কের বালিয়াখালি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ ডুমুরিয়া উপজেলার বানাই গ্রামের জাকির খানের ছেলে ও ডুমুরিয়া কলেজের স্নাতক পড়ুয়া শিক্ষার্থী।

পুলিশ জানায়, সকালে খুলনা থেকে সাতক্ষীরার দিকে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল। বালিয়াখালি ব্রিজের নিকটবর্তী মোড়ে একটি দ্রুতগতির মোটরসাইকেলটির সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি খর্নিয়া থেকে ডুমুরিয়ার দিকে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষের ফলে মোটরসাইকেল আরোহী জাহিদ খান ঘটনাস্থলে মারা যান। এসময়ে মোটরসাইকেলটি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আটকে যায়। এতে বাসের কয়েকজন যাত্রী সামান্য আঘাত পেয়েছেন।

খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস, খর্নিয়া হাইওয়ে থানা ও ডুমুরিয়া থানার সদস্যরা সেখানে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।

ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের মরদেহ ও বাসটি খর্নিয়া হাইওয়ে থানার হেফাজতে আছে। তবে চালক পালিয়েছেন।

আলমগীর হান্নান/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]