নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

নড়াইলের কালিয়া পৌর নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ করে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

নৌকা প্রতীকের প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান হিরা অভিযোগ করে বলেন শনিবার (২৩ জানুয়ারি) রাত আনুমানিক দেড়টার দিকে চামচ প্রতীকের প্রার্থী ফকির মুশফিকুর রহমানের সমর্থকেরা একটি বিশাল মিছিল করে যাবার সময় বড়কালিয়াা ব্যাপারীপাড়ার আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যালয়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করে যার মধ্যে তিনটি ককটেল বিস্ফোরিত হয় এবং দুইটি পড়ে থাকে।

তিনি আরো বলেন, চামচ প্রতীকের মিছিল করে যাবার সময় তারা কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজও করেন। মিছিলে স্লোগান দেন এই বলে- ৩০ জানুয়ারি নির্বাচনে যদি চামচ প্রতীকে ভোট না দেয়া হয় পরে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

jagonews24

এ ব্যাপারে চামচ প্রতীকের প্রার্থী ফকির মুশফিকুর রহমান বলেন, ‘আমার জনপ্রিয়তায় ভীত হয়ে, নৌকা প্রতীকের সমর্থকরা নিজেরাই আগুন লাগিয়ে আমাদের দোষ দিচ্ছে। এর তীব্র নিন্দা জানাই’।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার) বলেন, ‘আমরা নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে জিরো টলারেন্স পন্থা আবলম্বন করবো। বিষয়টির সঠিক তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। যে বা যারা অপরাধ করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না’।

হাফিজুল নিলু/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]